প্রচ্ছদ » বাংলাদেশ » চট্টগ্রাম » নোয়াখালি » বিশেষ প্রমোশনাল অফার থাইল্যান্ড ট্যুর।

বিশেষ প্রমোশনাল অফার থাইল্যান্ড ট্যুর।

Posted By:নিজস্ব প্রতিবেদক | Posted In:নোয়াখালি,ব্যবসা-বানিজ্য,শিল্প ও বানিজ্য,সুসংবাদ | Posted On:Dec 15, 2014

মোহসিন ।।  টুডেবার্তা ।।  নোয়াখালী

রিচ্ বিজনেস সিস্টেম লিমিটেড কোম্পানী কতৃক ঘোষিত বিশেষ অফার থাইল্যান্ড ট্যুর অর্জন করায় (সি.আই.ডি.নং- ৩৮০৬৫৫) এর প্রিয়জন, গ্রাহক ও লিডার বৃন্দ অভিনন্দন জানিয়েছেন। কোম্পানীর ঘোষনা অনুযায়ী ৫৪৩ তম স্টেটমেন্টে  সাংবাদিক এম.নজির উল্যাহ থাইল্যান্ড ট্যুর”অর্জন করেন।

সেবা ও পণ্য ভিত্তিক নেটওয়ার্ক মার্কেটিং কোম্পানী রিচ্ বিজনেস সিস্টেম লিমিটেড দীর্ঘ এক যুগ ধরে জনকল্যানে দৃস্টান্ত মূলক অবদান রেখে  যাচ্ছে।রিচ্ ২০০৩ সালের ১৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠিত হয়। রেজিঃনং-সি-৫০৪৮/২০০৪ অর্জনের মাধ্যমে ব্যবসা শুরু করে।

রিচ্ ২০১৪ সালের ৫ মার্চ প্রথম ধাপে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার থেকে মাল্টি-লেভেল মার্কেটিং নিয়ন্ত্রণ আইন  ২০১৩ এর অনুক’লে লাইসেন্স প্রাপ্ত হয়।   রিচ্ বিজনেস সিস্টেম লিমিটেড মূলত বিভিন্ন এলাকায় “রিচ্  বাজার” স্থাপন করে গ্রাহকদের বিশেষ মূল্য ছাড়ে পণ্য বিক্রয় ও রিচ্রে সাথে সম্পৃক্ত সদস্যদের মরণোত্তর ভাতা,চিকিৎসা ভাতা, ফ্রি-চিকিৎসা সেবা,রিচ্ শিক্ষা বৃত্তি,রক্ত সহায়তা এবং আয় করার সুযোগ করে দিচ্ছে।

রিচ্ কোম্পানীর বিগত ৫৩৬ তম স্টেটমেন্টে ২০১৪ তে (অক্টোবর)সাংবাদিক এম.নজির উল্যাহ রিচ্ বিজনেস এর সাথে যুক্ত হন।তিনি ১৯৮৭ ইং সাল থেকে বিভিন্ন স্থানীয় ও জাতীয় দৈনিক পত্রিকায় সাংবাদিকতার পাশাপাশি ১৯৯১ ইং সাল থেকে ২০০৭ ইং পর্যন্ত বীমা পেশায় সৎ নিষ্ঠার সাথে কাজ করেছেন।

বীমা পেশায় কয়েক বার সারা বাংলাদেশে সেরা সংগঠক হিসেবে স্বর্ণ পদক লাভ করেন এবং বীমা পেশার উপর উচ্চতর প্রশিক্ষণের জন্য বিদেশ যাওয়ার সুযোগ লাভ করেন। সাংবাদিক এম.নজির উল্যাহ (২০০৫-২০১০) চৌমুহনী প্রেসক্লাবের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তিনি বর্তমানে রিচ্ বিজনেসের পাশাপাশি দৈনিক আমার কাগজের স্টাফ রিপোর্টার পড়স এর নোয়াখালী ব্যুরো হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।