প্রচ্ছদ » Slider » নওগাঁয় স্ত্রী হত্যার দায়ে স্বামী চঞ্চলের যাবজ্জীবন কারাদন্ড।

নওগাঁয় স্ত্রী হত্যার দায়ে স্বামী চঞ্চলের যাবজ্জীবন কারাদন্ড।

Posted By:নিজস্ব প্রতিবেদক | Posted In:Slider,আইন আদালত,ক্রাইম,নওগাঁ,প্রধান বার্তা | Posted On:Aug 14, 2014

আব্বাস আলী ।। নওগাঁ  ::

নওগাঁয় স্ত্রী হত্যার দায়ে স্বামী সাইদুল হাসান চঞ্চলের যাবজ্জীবন কারাদন্ড, ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ বছরের সশ্রম কারাদন্ডাদেশ প্রদান করেছেন। বৃহস্পতিবার বিকেলে জনাকীর্ণ আদালতে নওগাঁর অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের বিচারক জিয়া উদ্দীন মাহমুদ এ রায় ঘোষণা করেন। যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত আসামী হলোঃ নওগাঁ সদর উপজেলার মির্জাপুর গ্রামের আঃ রাজ্জাকের পুত্র সাইদুল হাসান চঞ্চল (৩২)।

মাললার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০০৮ সালে এপ্রিল মাসে আসামী চঞ্চলের সাথে পার্শ্ববর্তী জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার নওজোর গ্রামের তোজাম্মেল হোসেনের কন্যা জাকিয়া সুলতানা মনির সাথে বিবাহ সম্পন্ন হয়। ৩০ জুন রাতে আসামী চঞ্চল তার স্ত্রীকে নিয়ে প্রতিদিনের ন্যায় ঘুমিয়ে পড়ে। গভীর রাতে চঞ্চল তার স্ত্রীর শরীরের বিভিন্ন স্থানে ও পেটে ছুরিকাঘাত করে হত্যা করে। সকালে গ্রামবাসীরা টের পেয়ে ঘাতক স্বামী চঞ্চলকে আটক করে পুলিশে সোপর্দ করে।

নিহত মনির পিতা বাদী হয়ে নওগাঁ সদর মডেল থানায় মামলা দায়ের করেন। পরে আসামী চঞ্চল ১৬৪ ধারায় ম্যাজিষ্টেটের নিকট স্ত্রী হত্যার কথা স্বীকার করে জবানবন্দী প্রদান করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে আদালতে চার্জশীট প্রদান করে। মামলাটি বিচারের জন্য অত্র আদালতে এলে বিজ্ঞ বিচারক দীর্ঘ শুনানী অন্তে সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় উপরোক্ত আদেশ প্রদান করেন।

মামলাটি রাষ্ট্র পক্ষে এপিপি এ্যাডঃ মোস্তাফিজুর রহমান ফিরোজ ও আসামী পক্ষে এ্যাডঃ জয়নাল আবেদীন মিন্টু ও এ্যাডঃ শামীম আসাদ পরিচালনা করেন।