প্রচ্ছদ » Slider » সোহেল তাজের ভাগ্নে সৌরভ উদ্ধার

সোহেল তাজের ভাগ্নে সৌরভ উদ্ধার

Posted By:নিজস্ব প্রতিবেদক | Posted In:Slider,আইন আদালত,চট্টগ্রাম,ব্রেকিং নিউজ | Posted On:Jun 20, 2019
tajuddin Ahmed

টুডেবার্তা ::

চট্টগ্রাম থেকে নিখোঁজ হওয়ার ১১ দিন পর আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বটতলা এলাকার জামিল রাইস মিলের সামনে থেকে ইফতেখার আলম সৌরভকে উদ্ধার করা হয়েছে।

সৌরভ প্রাক্তন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজের ভাগ্নে।পরিবারের অভিযোগ এক শিল্পপতির মেয়ের সঙ্গে সম্পর্কের জেরে সৌরভকে অপহরণ করা হয়েছিলো।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কে বা কারা সৌরভকে স্থানীয় বটতলা বাজার এলাকায় ফেলে রেখে যায়। পরে পুলিশের কাছে খবর এলে তাকে উদ্ধার করা হয়।

সকাল সাড়ে ৬টার দিকে জেলা পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেনের নেতৃত্বে পুলিশ সদস্যরা সৌরভকে সেখানকার একটি অটো রাইসমিলের সামনে থেকে উদ্ধার করে তার কার্যালয়ে নিয়ে আসেন।

বর্তমানে তিনি জেলা পুলিশের হেফাজতে সুস্থ ও ভালো আছেন বলে জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ। সৌরভকে তার স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

প্রসঙ্গত, সৌরভকে গত ৯ জুন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের সামনে থেকে অপহরণ করা হয় বলে জানান পরিবারের সদস্যরা।

সৌরভকে একটি মাইক্রোবাসে করে কৌশলে তুলে নিয়ে যাওয়া হয়। পরে তার বাবা বাদী হয়ে চট্টগ্রামের পাঁচলাইশ থানায় একটি জিডি করেন।