প্রচ্ছদ » Slider » অভিনেতা অপূর্বর ছোট ভাইর মরদেহ উদ্ধার

অভিনেতা অপূর্বর ছোট ভাইর মরদেহ উদ্ধার

Posted By:নিজস্ব প্রতিবেদক | Posted In:Slider,বিনোদন,ব্রেকিং নিউজ | Posted On:Jun 12, 2019
bangla natok

টুডেবার্তা ::

গতকাল বুধবার মধ্যরাতে নগরীর মোহাম্মদপুরের নিজ বাসা থেকে তরুণ সংগীতশিল্পী দর্পণ দ্বীপের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দ্বীপের আরেক পরিচয় তিনি ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর ছোট ভাই।

এ প্রসঙ্গে আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম কাউসার আহমেদ বলেন, ‘ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দর্পন দ্বীপের মরদেহ উদ্ধার করেছি তার বাসা থেকে। ময়না তদন্তের জন্য মরদেহ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

মোহাম্মদপুরের শেখেরটেকের ৬ নং রোডের নিজ বাসায় বসবাস করতেন দ্বীপ। তিনি মানসিকভাবে অসুস্থ ছিলেন বলে জানা গেছে। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, দ্বীপ আত্মহত্যা করেছে। তবে ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে বলেও জানিয়েছেন আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

দ্বীপ অনেক দিন ধরেই সংগীতের সঙ্গে জড়িত। কিছুদিন আগে তার গাওয়া ‘ভালোবাসি তোমায়’ শিরোনামে একটি গান প্রকাশিত হয়েছে। গানটি প্রকাশের পর বেশ ভালো সাড়াও পেয়েছে। গানের পাশাপাশি বিভিন্ন নাটক ও টেলিফিল্মের আবহসংগীত করতেন তিনি। অপূর্ব অভিনীত ‘ফার্স্ট লাভ’, ‘ড্রিম গার্ল’সহ বেশ কিছু নাটকের আবহসংগীত করেছেন দ্বীপ।