প্রচ্ছদ » Slider » গুরুত্বপূর্ণ ম্যাচে আজ মুখোমুখি ভারত-অস্ট্রেলিয়া

গুরুত্বপূর্ণ ম্যাচে আজ মুখোমুখি ভারত-অস্ট্রেলিয়া

Posted By:নিজস্ব প্রতিবেদক | Posted In:Slider,কারেন্ট ইভেন্ট,খেলা,প্রধান বার্তা,ব্রেকিং নিউজ | Posted On:Jun 09, 2019
norendra modi

টুডেবার্তা ::

আজকের হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হচ্ছে বিশ্বকাপের হট ফেবারিট ভারত ও অস্ট্রেলিয়া। বাংলাদেশ সময় আজ বিকেল ৩.৩০এ মুখোমুখি হবে দল দুটি। কেনিংটন ওভাল থেকে ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে বিটিভি, গাজী টিভি ও মাছরাঙা টিভি।

বিশ্বকাপে ভারত একটি ম্যাচ খেলেছে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ম্যাচে তারা দাপুটে জয় পেয়েছে। অন্যদিকে অস্ট্রেলিয়া দুটি ম্যাচ খেলেছে। দুটিতেই জয় পেয়েছে। আজ ভারতের বিপক্ষে তারা তৃতীয় ম্যাচ খেলতে নামবে।

ভারত ও অস্ট্রেলিয়ার আটবারের দেখায় পাঁচবারই জিতেছে অজিরা। সবশেষ ২০১১ সালে আহমেদাবাদে ভারতের কাছে কোয়ার্টার ফাইনালে হেরেছিল অস্ট্রেলিয়া। যা ছিল ১৯৯২ বিশ্বকাপের পর ভারতের কাছে তাদের প্রথম হার।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নেমেছিল অস্ট্রেলিয়া। আজও হয়তো অপরিবর্তিত একাদশ নিয়ে ভারতের বিপক্ষে মাঠে নামবে তারা। যদিও তাদের টপ অর্ডারে ব্যাটসম্যানরা সুবিধা করতে পারছেন না।

অন্যদিকে ভারত তাদের একাদশে একজন অতিরিক্ত পেসার খেলাতে পারেন। সেক্ষেত্রে দলে আসতে পারেন মোহাম্মদ শামি। ওয়েস্ট ইন্ডিজের বোলাররা শর্ট বলে বেশ ভুগিয়েছে অজি ব্যাটসম্যানদের। সেটা কাজে লাগাতে বাউন্সারে দক্ষ শামিকে আনতে পারে টিম ইন্ডিয়া। তবে প্রশ্ন হচ্ছে সেক্ষেত্রে কাকে বসাবে? ভুবনেশ্বর কুমার হতে পারেন বিকল্প। আর সেটা না হলে হয়তো একজন স্পিনারকে বসাতে পারে।