প্রচ্ছদ » Slider » সাংবাদিক নেতাকে চাঁদার দাবিতে মোবাইল ফোনে হুমকি

সাংবাদিক নেতাকে চাঁদার দাবিতে মোবাইল ফোনে হুমকি

Posted By:নিজস্ব প্রতিবেদক | Posted In:Slider,প্রধান বার্তা,ব্রেকিং নিউজ,মিডিয়া | Posted On:Jan 24, 2019
press club

টুডেবার্তা ::

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সাবেক সভাপতি ও বাংলাদেশ জার্নালের সম্পাদক শাহজাহান সরদারকে অজ্ঞাত দুর্বৃত্তরা চাঁদার দাবিতে মোবাইল ফোনে হুমকি দিয়েছে।

এ ঘটনায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি ইলিয়াস হোসেন ও সাধারণ সম্পাদক কবির আহমেদ খান আজ (বুধবার) এক বিবৃতিতে গভীর উদ্বেগ ও নিন্দা জানান।

ডিআরইউ’র দপ্তর সম্পাদক মো. জেহাদ চৌধুরী প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার অফিস থেকে দুপুরে বাসায় ফেরার পথে শাহজাহান সরদারকে ০১৮৮০-৮৭২৮১৩ নম্বর থেকে ফোন করে শাহাদাৎ নামের এক ব্যক্তি বলেন, ‘ভারতে তাদের কিছু লোক চিকিৎসাধীন আছে। এজন্য তার ৫০-৬০ লাখ টাকা প্রয়োজন। টাকা দিতে অস্বীকৃতি জানানোর পর ওই ব্যক্তি বলেন, বিকাশ নম্বর দিচ্ছি টাকা পাঠিয়ে দেবেন। অন্যথায় অনাকাঙ্ক্ষিত কিছু ঘটতে পারে। আপনাকে অনুসরণ করা হচ্ছে।’

এরপর মঙ্গলবার দুপুর থেকে দুর্বৃত্তরা বিভিন্ন নম্বর থেকে কল ও এসএমএস পাঠিয়ে অনবরত হুমকি দিতে থাকে। এ বিষয়ে ধানমন্ডি থানায় জিডি করা হয়েছে (নম্বর-১১৭২, তাং- ২২/০১/২০১৯)।

ডিআরইউ নেতৃবৃন্দ, শাহজাহান সরদার এর হুমকিদাতাদের দ্রুত শনাক্ত করে বিচারের মুখোমুখি করতে আইন-শৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।